ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সন্ত্রাসীদের গুলিতে নিহত সেই শিশুকে শেষ বিদায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
সন্ত্রাসীদের গুলিতে নিহত সেই শিশুকে শেষ বিদায় তাসপিয়ার জানাজা।

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে নিহত জান্নাতুল ফেরদাউস তাসপিয়ার (৪) দাফন সম্পন্ন হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের আগে হাজীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রাসাদ মিয়ার বাড়ির উঠানে জানাজা অনুষ্ঠিত হয়।

 

নিহত তাসপিয়ার বাবা মাওলানা আবু জাহের নিজেই তার মেয়ের জানাজার নামাজ পড়ান। এ সময় হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আজিম মির্জাসহ নিহত শিশুর স্বজন ও এলাকার কয়েকশ লোকজন উপস্থিত ছিলেন।  

এরপর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় স্বজনদের কান্না আর আহাজারিতে এলাকার আকাশ-বাতাস ভারি হয়ে ওঠে।

তাসপিয়ার চাচা হুমায়ুন কবির বলেন, জানাযায় মানুষের কান্নায় আশপাশ ভারি হয়ে উঠে। খুনিদের ফাঁসি না দিলে তার আত্মা শান্তি পাবে না। খুনি রিমন, মহিনসহ সব সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি করছি।  

তাসপিয়ার বাবা আবু জাহের বলেন, আমার একমাত্র কন্যা সন্তান তাসপিয়া। আর কোনো ছেলেমেয়ে নেই। অন্যায়ের প্রতিবাদ করায় আজ আমার মেয়ের জীবন দিতে হলো। আমি আমার ডান চোখ হারিয়েছি। খুনিদের ফাঁসি চাই।

হাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ আজিম মির্জা বলেন, আসামিদের গ্রেফতার করতে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করা হচ্ছে। ন্যায়বিচারের বিষয়ে এলাকাবাসী ঐক্যবদ্ধ রয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, আমরা পুলিশ সার্বক্ষণিক অভিযানের মধ্যে রয়েছি। এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। মামলার আলোকে আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।  

এর আগে বুধবার (১৩ এপ্রিল) বিকেলে বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা শিশু জান্নাতুল ফেরদাউস তাসপিয়া নিহত হয়। এ সময় শিশুটির বাবা সৌদিপ্রবাসী আবু জাহেরও গুলিবিদ্ধ হন।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।