ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিকিৎসক স্ত্রীর মামলায় চিকিৎসক স্বামী জেলহাজতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
চিকিৎসক স্ত্রীর মামলায় চিকিৎসক স্বামী জেলহাজতে

বরিশাল: বরিশালের যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে চিকিৎসক স্ত্রী দায়ের করা মামলায় চিকিৎসক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত চিকিৎসক টিপু সুলতান (৩২) বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার।



বুধবার (১৩ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে, মঙ্গলবার (১২ এপ্রিল) দিনগত রাতে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন।
মামালা সূত্রে জানা গেছে, ২০২১ সালের ১৩ আগষ্ট গৌরনদী উপজেলার নলচিড়া গ্রামের বাদশা ফকিরের ছেলে ডা. টিপু সুলতানের সঙ্গে বিয়ে হয় কুমিল্লা জেলার দক্ষিণ সদর উপজেলার দৈয়ারা গ্রামের আব্দুল আলিমের মেয়ে ডা. মিলাদুজ্জাহান ইরার। এখন তারা দুই জনই গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন। মামলায় বাদী অভিযোগ করেন, ১০ লাখ টাকা যৌতুকের জন্য স্বামী ডা. টিপু সুলতান তাকে প্রায়ই মারধর করতেন এবং প্রাণনাশের হুমকি দিতেন।

নিরুপায় হয়ে মঙ্গলবার রাতে তিনি যৌতুকের জন্য মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ এনে গৌরনদী মডেল থানায় ডা. টিপু সুলতান ও তার বাবা বাদশা ফকিরকে আসামি করে মামলা দায়ের করেন। তবে যৌতুকের বিষয়টি অস্বীকার করে ডা. টিপু সুলতান জানান, বিয়ের পর থেকে স্ত্রীর উচ্চাভিলাষী আকাঙ্ক্ষা আর শাশুড়ির কু-পরামর্শে তাদের সামান্য দাম্পত্য কলহ চলছিল। এছাড়া বিসিএস পরীক্ষার সব ধরনের ব্যয়ভারসহ স্ত্রীর সব আবদারই তিনি পূরণ করেছেন। তারপরও তার মা-বাবাকে সহ্য করতে পারতেন না তার স্ত্রী। ফলে স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকতে হয়েছে তাকে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।