ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘যার টাকা আছে, তার দাম সবার কাছে আছে’ স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
‘যার টাকা আছে, তার দাম সবার কাছে আছে’ স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা 

লক্ষ্মীপুর: ইউছুফ কামাল নামে এক ব্যবসায়ী মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে নিজের ফেসবুক আইডিতে অভিমান করে লেখেন ‘এখন আর কেউ ভালোবাসে না। এই পৃথিবীতে যার টাকা আছে, তার দাম সবার কাছে আছে।

হয়তো অভিমান করে চলে যাবো। আর আসবো না ফিরে’।

এরপর ওইদিন রাতের কোনো এক সময়ে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে সকালে পুলিশ বাড়ির পাশের একটি নির্জন বাগান থেকে কামালের মরদেহ উদ্ধার করে।
 
বুধবার (১৩ এপ্রিল) দুপুরে ময়নাতদন্ত শেষে সদর হাসপাতাল থেকে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করে।  

অভিমানী ইউছুফ লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের হামছাদী গ্রামের আবদুর রহমান মাস্টার বাড়ির আবুল হাশেমের ছেলে। তিনি ঢাকার রায়েরবাগ এলাকায় স্যানাটারি ব্যবসায়ী ছিলেন।  

পারিবারিক সূত্র জানায়, কামাল মাদক সেবনের সঙ্গে জড়িয়ে অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকবার তাকে ঢাকাসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা করানো হয়। মঙ্গলবার বিকেলে মায়ের কাছ থেকে কামাল টাকা চান। কামাল রোজা রাখেনি তাই তার মা তাকে ভাত খাওয়ানোর পর ৫০০ টাকা দেন। এরপর বাড়ি থেকে বের হলে আর ফেরেননি। ইফতারের সময় ভাই ইব্রাহিম ফোন দিয়ে তাকে বাড়িতে আসার জন্য বললেও আসেনি। সকালে বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে বাগানে গিয়ে তার মরদেহ দেখতে পায়।

কামালের ভাই ওমান প্রবাসী মো. ইব্রাহিম বাংলানিউজকে বলেন, ঢাকা সিটি কলেজ থেকে আমার ভাই অনার্স পাস করে রায়েরবাগ এলাকায় ব্যবসা করতো। এরমধ্যে কামাল মাদক সেবন করে অসুস্থ হলে কয়েকবার তাকে চিকিৎসা করানো হয়েছে। ৩ বছর আগে বিয়ে করেছে। ব্যবসায়ীক কারণে স্ত্রীকে নিয়ে সে ঢাকাতেই থাকতো। বাড়িতে মাঝে মধ্যে আসতো। কী কারণে সে আমাদের ছেড়ে এভাবে চলে গেলো, তা বুঝতে পারছি না।  

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বাংলানিউজকে বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।