ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নববর্ষে জঙ্গি হামলার সুনির্দিষ্ট তথ্য নেই: র‍্যাব ডিজি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
নববর্ষে জঙ্গি হামলার সুনির্দিষ্ট তথ্য নেই: র‍্যাব ডিজি র‌্যাবের ডিজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন

ঢাকা: নববর্ষকে ঘিরে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নও (র‍্যাব) নিজেদের নজরদারি ও নিরাপত্তা জোরদার করেছে। তবে নববর্ষে জঙ্গি হামলার সুনির্দিষ্ট কোনো তথ্য নিজেদের কাছে নেই বলে জানিয়েছে তারা।

বুধবার (১৩ এপ্রিল) দুপুরে রাজধানীর রমনার বটমূলে পহেলা বৈশাখ-১৪২৯ উদযাপন উপলক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এই তথ্য জানান র‌্যাবের ডিজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্য, সাইবার মনিটরিংসহ অন্যান্য তথ্য বিশ্লেষণ করে নববর্ষকে কেন্দ্র করে জঙ্গি হামলার সুনির্দিষ্ট তথ্য পাইনি। তবু আমরা আত্মতুষ্ঠিতে ভুগছি না। গোয়েন্দা নজরদারি ও সাইবার মনিটরিং বৃদ্ধির মাধ্যমে জঙ্গি বা যে কোনো নাশকতার পরিকল্পনা নস্যাৎ করে দিতে আমরা প্রস্তুত রয়েছি।

নববর্ষকে কেন্দ্র করে ভার্চ্যুয়াল জগতে যাতে কোনো উস্কানিমূলক বা মিথ্যা তথ্য ছড়াতে না পারে সেজন্য র‌্যাবের সাইবার মনিটরিং টিম প্রস্তুত ও সতর্ক রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়:  ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।