ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামিনে এসে তিন দিনের মাথায় আবার ছিনতাই!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
জামিনে এসে তিন দিনের মাথায় আবার ছিনতাই! মুন্না মিয়া

সাভার (ঢাকা): সাভারে ছিনতাইয়ের মামলায় জামিনে এসে তিন দিনের মাথায় আবারও ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার হয়েছে মুন্না মিয়া নামের কিশোর। একই দিন এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের এক হেলপারকে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনায় ওই কিশোর জড়িত ছিল বলে জানিয়েছে পুলিশ।

 

বুধবার (১৩ এপ্রিল) সকালে এসব তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।

এর আগে, মঙ্গলবার (১২ এপ্রিল) ভোর ৫ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাস এলাকায় বীর শ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ গেইটের কাছে ছিনতাইয়ের শিকার হন কুরিয়ার সার্ভিস এসএ পরিবহনের হেলপার রাসেল মিয়া। পরে রাতে আটক দুই ছিনতাইকারীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

আহত রাসেল দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার হরিনাথপুর গ্রামের বর্তমানে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

গ্রেফতার দুই ছিনতাইকারী হলো-মুন্না মিয়া ও সজিব মিয়া। তারা আশুলিয়ার কুরগাঁও এলাকায় সোসাইটি রোডে ভাড়া বাসায় বসবাস করে আসছিল।

এসএ পরিবহনের বাইপাইল শাখার ম্যানেজার আবুল কাশেম বলেন, মঙ্গলবার ভোর ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আব্দুর রউফ গেইটের সামনে ফজরের নামাজ আদায়ের জন্য গাড়ি থামান চালক। এ সময় হেলপার রাসেলকে গাড়িতে রেখে নামাজের জন্য রওয়ানা হন চালক। মুহূর্তেই ৫-৬ জন ছিনতাইকারী হেলপার ও চালককে ঘিরে ধরে মোবাইল, টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। রাসেল বাধা দিলে তার পেটে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। এ সময় তাদের চিৎকারে আসে-পাশের লোকজন ছুটে এসে এক ছিনতাইকারীকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রাসেলকে হাসপাতালে ভর্তি করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, মঙ্গলবার ভোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাসেল মিয়া নামে এক কুরিয়ার সার্ভিসকর্মী গুরুতর আহত হয়েছেন। ছিনতাইয়ের ঘটনার সময় প্রত্যক্ষদর্শীরা এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ছিনতাইয়ের ঘটনায় দিনভর তথ্য সংগ্রহ করে ওই ঘটনায় জড়িত আরেক ছিনতাইকারী কিশোরকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। রাতে তাদের দুইজনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে।

তিনি বলেন, ২২ দিন আগে আটক সজিব মিয়াকে ছিনতাইয়ের মামলায় গ্রেফতার করা হয়েছিল। তিন দিন আগে জামিনে এসে আবারও সে ছিনতাই করে।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২ 
এসএফ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।