ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

সালথায় সংঘর্ষ বন্ধে মাতবরদের সঙ্গে পুলিশের সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
সালথায় সংঘর্ষ বন্ধে মাতবরদের সঙ্গে পুলিশের সভা

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে কাইজা, সংঘর্ষ ও সহিংসতা বন্ধে গ্রাম্য মাতবরদের সঙ্গে মতবিনিময় সভা করেছে পুলিশ।

সোমবার (১১ এপ্রিল) বিকেলে সালথা থানা চত্ত্বরে উপজেলার খারদিয়া, উজিরপুর ও সাধুহাটি গ্রামের মাতবরদের সঙ্গে এ মতবিনিময় সভা করেন ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- সালথা থানার উপ-পরিদর্শক (এস,আই) মারুফ হোসেন, যদুনন্দী ইউনিয়নের বিট অফিসার এস, আই নাজমুল আলম, যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুজ্জামান টুকু ঠাকুর, আবু বকর ছিদ্দিক, যদুনন্দী ইউপি চেয়ারম্যান মো. রফিক মোল্যা, মহব্বত হোসেন ঠাকুর, ইউপি সদস্য ইরোন খন্দকার, আকরাম আলীসহ স্থানীয় তিন গ্রামের মাতুব্বররা।

মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে দুই দলের দেশিও অস্ত্র ঢাল-কাতরা পুলিশের কাছে জমা দেবেন বলে অঙ্গিকার করেছেন মাতুব্বররা।

এদিকে, উপজেলার আটঘর ইউনিয়নের গৌড়দিয়া, সেনহাটি ও গোবিন্দপুর গ্রামে গত রোববার রাত থেকে উত্তেজনা চলছিল। পরে এই তিন গ্রামের মাতবরদের সঙ্গে সোমবার বিকেলে সহিংসতা রোধে মতবিনিময় করেন সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান। এ সময় ইউপি সদস্যসহ ওই তিন গ্রামের দুই দলের মাতুব্বররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।