ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রামগড় থেকে দুজনকে অপহরণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
রামগড় থেকে দুজনকে অপহরণের অভিযোগ

খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড় উপজেলা থেকে দুই ব্যক্তিকে অপহরণের অভিযোগ উঠেছে। মূলত তাদের চাঁদার জন্য অপহরণ করা হয়েছে বলে জানা গেছে।

অপহরণকারীরা মুক্তিপণ বাবদ পাঁচ লাখ টাকা দাবি করেছে।

অপহৃত দুজন হলেন- সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান চালক আব্বাস ও রানার মো. আল আমিন। আব্বাস ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার বাসিন্দা এবং আল-আমিন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা।

শনিবার (১০ এপ্রিল) রাতে রামগড়-জালিয়াপাড়া সড়কের যৌথ খামার এলাকা থেকে তাদের অপহরণ করা হয়। এদিকে তাদের উদ্ধারে অভিযান চালাচ্ছে যৌথ বাহিনী।

খোঁজ নিয়ে জানা যায়, শনিবার রাতে খাগড়াছড়ি থেকে কাভার্ড ভ্যানটি রামগড় যাচ্ছিলো। পথে জালিয়াপাড়ার যৌথ খামার এলাকায় পৌঁছালে ৫/৭ জনের একদল অস্ত্রধারী মোটরসাইকেলযোগে এসে কাভার্ড ভ্যানের গতিরোধ করে। এ সময় তারা আব্বাস ও আল আমিনকে ধরে নিয়ে গেলেও কাভার্ড ভ্যানের হেলপার সোলায়মানকে রেখে যায়।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক কর্মকর্তা জানান, মূলত ইউপিডিএফ প্রসীত গ্রুপ এ অপহরণের সঙ্গে জড়িত। মুক্তিপণ বাবদ তারা পাঁচ লাখ টাকা দাবি করেছে। তবে এই বিষয় জানতে ইউপিডিএফের কারো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান বাংলানিউজকে বলেন, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। অপহৃতদের উদ্ধার অভিযানে যৌথ বাহিনী কাজ করছে।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।