ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মায়ের লাশ ও আটক ছেলেদের ছেড়ে দেওয়ার দাবিতে সড়ক অবরোধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
মায়ের লাশ ও আটক ছেলেদের ছেড়ে দেওয়ার দাবিতে সড়ক অবরোধ মায়ের লাশ ও আটক ছেলেদের ছেড়ে দেওয়ার দাবিতে সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধরা

খুলনা: খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে মায়ের লাশ আটকে রেখে দুই ছেলেকে পুলিশে দিয়েছেন ইন্টার্ন চিকিৎসকরা। শনিবার (৯ এপ্রিল) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মহানগরের দৌলতপুরের পাবলা কারিগর পাড়ার মাওলানা আব্দুর রাজ্জাকের (৬৭) স্ত্রী পিয়ারুন্নেছা (৫৫) শনিবার দিবাগত রাত ৩টার দিকে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চিকিৎসায় অবহেলার কারণে মায়ের মৃত্যু হয়েছে, এমন অভিযোগ এনে ইন্টার্ন চিকিৎসক কামরুল হাসানের সঙ্গে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে ছেলে মো. মোস্তাকিমের। এর জেরে পিয়ারুন্নেছার অন্য দুই ছেলেকে আটকে রেখে পুলিশের হাতে তুলে দেন চিকিৎসকরা।



এ ঘটনার প্রতিবাদ জানিয়ে মায়ের লাশ ও আটক ছেলেদের ছেড়ে দেওয়ার দাবিতে রোববার (১০ এপ্রিল) দুপুর ৩টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত মহানগরের নতুন রাস্তার মোড়ে সড়ক অবরোধ করে রাখেন মৃত পিয়ারুন্নেছার স্বামী মাওলানা আব্দুর রাজ্জাক, সন্তান, পরিবারের সদস্য ও স্থানীয় এলাকাবাসী।

রমজানে সাধারণ মানুষের দুর্ভোগের কথা বিবেচনা করে রাস্তা ছেড়ে দেন তারা। তবে দ্রুত মৃত পিয়ারুন্নেছার লাশ ও আটক দুই ছেলের মুক্তির দাবি জানান বিক্ষুব্ধরা।

এর আগে মৃত পিয়ারুন্নেছার স্বামী মাওলানা আব্দুর রাজ্জাক, খুলনা সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শামছুদ্দিন আহম্মেদ প্রিন্সসহ পরিবারের সদস্যরা খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের কাছে গিয়েও কোনো সুরাহা পাননি। বিকেল ৪টা পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষ লাশ ছাড়েনি। পুলিশও থানা থেকে আটক দুই ছেলেকে ছেড়ে দেয়নি।

আরও পড়ুন:
মায়ের লাশ আটকে রেখে দুই ছেলেকে পুলিশে দিলেন ইন্টার্ন চিকিৎসকরা

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।