ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, যুবক আটক

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
কেরানীগঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, যুবক আটক

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত কিশোরীকে (১৩) উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দিবাগত রাত দেড়টায় মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শেখ আবজালুল হকের নেতৃত্বে রাজধানীর শ্যামপুর থানা ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে আসামি রাব্বিকে (২১) গ্রেফতার করে এবং ভিকটিম অঞ্জনা আক্তারকে উদ্ধার করে।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়- কেরানীগঞ্জ মডেল থানার নতুন ভাড়ালিয়া গ্রামের নবী হোসেনের মেয়ে ও খোলামোড়া দিগন্ত গালর্স স্কুলের নবম শ্রেণির ছাত্রী অঞ্জনা আক্তারকে আসামি মো. রাব্বি বিভিন্ন সময় প্রেম নিবেদনসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। অঞ্জনা রাব্বির প্রেম নিবেদন প্রত্যাখ্যান করায় সে তাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়। একপর্যায়ে অঞ্জনার পরিবারের পক্ষ থেকে বিষয়টি রাব্বির বাবা বোরহান উদ্দিন ও মামা মেহেদী হাসান হাবীবকে জানালে সে ক্ষিপ্ত হয়ে গত ৭ এপ্রিল সকাল ৯টা থেকে ১টার মধ্যে কোন এক সময় আঞ্জনাকে অপহরণ করে।  

স্কুল শেষে মেয়ে বাসায় না ফেরায় পরিবারের লোকজন স্কুলসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে একপর্যায়ে তাদের প্রতিবেশী সালামের মাধ্যমে জানতে পারে সকাল ১০টার দিকে খোলামোড়া লঞ্চঘাট সিএনজি স্টেশন থেকে কয়েকজনের সহায়তায় রাব্বি অঞ্জনাকে ফুসলিয়ে সিএনজিতে করে অপহরণ করে নিয়ে গেছে।  

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া জানান, ভিকটিমের বাবা মো. নবী হোসেনের অভিযোগের ভিত্তিতে একটি টিম শ্যামপুর ও নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি রাব্বিকে আটক এবং ভিকটিমকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। পরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।