ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে দুই মহল্লার সংঘর্ষ, পুলিশের মামলায় আসামি ৫০০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
সিলেটে দুই মহল্লার সংঘর্ষ, পুলিশের মামলায় আসামি ৫০০ ফাইল ছবি

সিলেট: সিলেট নগরের ছড়ারপার ও মাছিমপুরে এলাকাবাসীর সংঘর্ষে পক্ষে-বিপক্ষে মামলা না হলেও পুলিশ বাদী হয়ে অ্যাসল্ট মামলা দায়ের করেছে।

বৃহস্পতিবার(০৮ এপ্রিল) কোতোয়ালি মডেল থানার বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ (এসআই) সাজেদুল করিম বাদী হয়ে অজ্ঞাত ৫০০ জনকে আসামি করে এ মামলাটি দায়ের করেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ এ তথ্য নিশ্চিত করে বলেন, সরকারি কাজে বাধা দান ও পুলিশ আহতের ঘটনায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলায় এজাহারে কারো নাম উল্লেখ করা হয়নি। তবে অজ্ঞাত ৫০০ জনকে আসামি করা হয়েছে।
এদিকে, সংঘর্ষের ঘটনায় সমঝোতার উদ্যোগ নিয়ে নগর ভবনে বৈঠকের আহ্বান করেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় অনুষ্ঠিত বৈঠকে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা, সংশ্লিষ্ট এলাকার দুই কাউন্সিলরসহ উভয় এলাকার লোকজন উপস্থিত ছিলেন। বৈঠকে কোনো সমাধান না হওয়ায় আরো সময় নেওয়া হয়েছে।  
বৈঠক শেষে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সংঘর্ষের ঘটনাকালে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় হামলা চালানোর ঘটনায় আমরা উভয়পক্ষের লোকজনের প্রতি নিন্দা জানিয়েছি। ঘটনার জন্য যারা দায়ি তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাটি নিস্পত্তির লক্ষ্যে দুই পক্ষ থেকে ৫ জন করে মোট ১০ জনের কমিটি করে দেওয়া হয়েছে।

বৈঠক শেষে নেতারা বলেন, যারা হামলার ঘটনা ঘটিয়েছেন। প্রয়োজনে তাদের আইনের আওতায় আনা হবে। বিচার নিষ্পত্তির আগ পর্যন্ত উভয় এলাকার লোকজনকে শান্তি বজায় রাখার আহ্বান জানানো হয়েছে।   

বুধবার রাতে নগরের ছড়ারপার ও মাছিপুরবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এনইউ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।