ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩৪ মামলার আসামি ‘মবু ডাকাত’ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
৩৪ মামলার আসামি ‘মবু ডাকাত’ আটক

রংপুর: কুখ্যাত মাদক বিক্রেতা ও চোরাকারবারী ৩৪ মামলার আসামি মবু ডাকাতকে আটক করেছে র‍্যাব।  

মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে নীলফামারীর কিশোরগঞ্জ থেকে অস্ত্র ও মাদকসহ তাকে আটক করা হয়।

বুধবার (৬ এপ্রিল) র‍্যাব-১৩ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে ১৩ অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নীলফামারীর কিশোরগঞ্জে মবু মিয়া (৫৫) ওরফে মবু ডাকাত উত্তরবঙ্গের কুখ্যাত মাদক বিক্রেতা ও চোরাকারবারী। মবু ডাকাত তার ব্যবসা টিকিয়ে রাখতে যাতে তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে না পারে এজন্য তিনি এলাকায় ভয়ভীতি ও হুমকি দিয়ে আতঙ্ক সৃষ্টির মাধ্যমে ত্রাস কায়েম করে আসছিলেন। তার নামে ৩৪টি মামলা রয়েছে। এলাকায় আতঙ্কের নাম ছিলো ‘মবু ডাকাত’।  

র‌্যাব-১৩ এর গোয়েন্দা জালে মঙ্গলবার রাতে তাকে কিশোরগঞ্জের পুটিমারী ইউনিয়নের কাউয়ার মোড় থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দেশীয় পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেনসিডিল, ১৪ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাব-১৩ অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস বাংলানিউজকে জানান, মবু ডাকাতকে নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানায় আইনানুগ ব্যবস্থার জন্য হস্তান্তর করা হয়েছে।  

রংপুর নগরীর আলমনগর র‌্যাব-১৩ এর প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদসহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।