ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিএমপির ১৬৬ সদস্যকে আর্থিক অনুদান দিলেন কমিশনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
ডিএমপির ১৬৬ সদস্যকে আর্থিক অনুদান দিলেন কমিশনার

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্তব্যরত অবস্থায় আহত ও অসুস্থ ১৬৬ জন পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

বুধবার (৬ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে অনুদানপ্রাপ্ত পুলিশ সদস্যদের মধ্যে অনুদানের অর্থ তুলে দেন।

এ সময় ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম বলেন, আমাদের যেসব সদস্য অসুস্থ ও আহত হচ্ছেন ডিএমপি কল্যাণ তহবিল থেকে আর্থিক অনুদান দিয়ে তাদের পাশে দাঁড়াতে পারছি। অনুদান প্রাপ্তদের মধ্যে যারা অসুস্থ আছেন তাদের সুস্থতা ও যারা সুস্থ হয়ে ফিরে এসেছেন তাদের দীর্ঘায়ু কামনা করছি।

পুলিশ সদস্যদের সতর্কতার সঙ্গে ডিউটি পালনের নির্দেশ দিয়ে ডিএমপি কমিশনার শফিকুল বলেন, প্রত্যক্ষভাবে আমরা দেশের উন্নয়নের জন্য কাজ করছি। সরকারও আমাদের বিভিন্ন ধরনের আর্থিক সহযোগিতা করছে। আপনারা এমন কোনো কাজ করবেন না যাতে পুলিশ বাহিনীর সুনাম ক্ষুণ্ন হয়।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ ডিএমপি কল্যাণ তহবিল ব্যবস্থাপনা পরিষদের ৬৬তম সভা ডিএমপি হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত হয়। সভায় ১৬৬ জন পুলিশ সদস্যদের অনুকূলে ৫৮ লাখ ২৭ হাজার টাকার আর্থিক অনুদান মঞ্জুর করা হয়। এ সময় ডিএমপির অন্যন্যা কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।