ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পেঁয়াজের মধ্যে ৩৮ হাজার ইয়াবা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
পেঁয়াজের মধ্যে ৩৮ হাজার ইয়াবা!

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পেঁয়াজ ভর্তি একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ৩৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় দুই জনকে আটক করা হয়।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওয়াজেদ আলী বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার (৪ এপ্রিল) সন্ধ্যায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জামগড়া এলাকায় ফ্যান্টাসি কিংডমের সামনে থেকে তাদের আটক করা হয়। তবে তাৎক্ষণিকভাবে আটকদের নাম-পরিচয় জানায়নি পুলিশ।

আশুলিয়া থানা সূত্রে জানা যায়, পেঁয়াজ ভর্তি পিকআপ ভ্যানে করে ইয়াবা নিয়ে যাচ্ছে মাদক বিক্রেতারা, এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল জামগড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ওই পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে পেঁয়াজের মধ্যে লুকিয়ে রাখা ৩৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। পরে দুই জনকে আটক করে মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়। রাতেই র‌্যাব মাদকসহ আসামিদের আশুলিয়া থানায় হস্তান্তর করে। এ ঘটনায় একটি মামলাও দায়ের হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান ও পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলামকে একাধিকবার ফোন করা হলেও তাদের পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ০৫ এপ্রিল, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।