ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘আইনের লোক’ পরিচয়ে দিয়ে ডাক্তারকে নিয়ে গেলেন কারা?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
‘আইনের লোক’ পরিচয়ে দিয়ে ডাক্তারকে নিয়ে গেলেন কারা? ডা. এস আর নজরুল

সাভার, (ঢাকা): সাভার পৌরসভা এলাকায় একটি বেসরকারি হাসপাতাল থেকে ডা. এস আর নজরুলকে (৩৮) আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে অপহরণের অভিযোগ উঠেছে।   তবে, কারা এই আইনশৃঙ্খলা বাহিনীর লোক? প্রশ্ন তুলে স্বামীর খোঁজে সাভার থানায় এসেছেন কুলসুম আক্তার নামে এক নারী।

সোমবার (৪ এপ্রিল) বিকেলে ভুক্তভোগী নজরুলের স্ত্রী কুলসুমের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

এর আগে, ২ এপ্রিল রাত ৯টার দিকে সাভার বাজার স্ট্যান্ডে অবস্থিত নবদিগন্ত ডায়াগনস্টিক সেন্টার হাসপাতাল থেকে ডা. এস আর নজরুলকে নিয়ে যাওয়া হয়। পরে ৩ এপ্রিল নিখোঁজের স্ত্রী কুলসুম সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

অপহৃত ডা. এস আর নজরুল মানিকগঞ্জ জেলার শিবালয় থানার আলক দিয়া গ্রামের আবু তালেবের ছেলে। তিনি সাভারের ব্যাংক কলোনি এলাকায় পরিবার নিয়ে থাকতেন। নবদিগন্ত ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালের মালিক বলেও জানা গেছে।

নিখোঁজ নজরুলের স্ত্রী কুলসুম আক্তার বলেন, ২ এপ্রিল নবদিগন্ত ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালে কাজ করছিলেন আমার স্বামী ডা. এস আর নজরুল। এ সময় রাত ৯টার দিকে হাসপাতালে কয়েকজন ঢুকে প্রথমে রোগী ও পরে ‘আইনের লোক’ পরিচয় দিয়ে আমার স্বামী নজরুলকে বের করে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাচ্ছি না, তার ফোন নম্বরও বন্ধ রয়েছে।  পরে আমরা ৩ এপ্রিল সাভার মডেল থানায় একটি  জিডি করি।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল হক বলেন, এমন কোনো ঘটনার অভিযোগের কাগজ আমার হাতে এসে পৌঁছায়নি। তবে, আমি আপনার থেকে শুনলাম। এ ব্যাপরে খোঁজ-খবর নিয়ে আমি বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।