ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইস্কাটনে তরুণীর অস্বাভাবিক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
ইস্কাটনে তরুণীর অস্বাভাবিক মৃত্যু প্রতীকী

ঢাকা: রাজধানীর নিউ ইস্কাটন রোডের একটি বাসায় তাসফিয়া সুলতানা সারাহ (২০) নামে এক তরুণীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

রোববার (৩ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার স্বামী তারিক হাসান জানান, ১ বছর আগে প্রেমের সম্পর্কে তাদের বিয়ে হয়েছিল। সারাহর বাবা-মা দুজনেই মারা গেছেন। বোনের সঙ্গে নিউ ইস্কাটন নিজেদের বাড়িতে থাকতো সে। বেসরকারি কোম্পানিতে চাকরি করে তারিক। থাকে মোহাম্মদপুর এলাকায়।

তিনি জানান, শনিবার রাতে সারাহ পুরান ঢাকায় তার চাচার বাসায় বেড়াতে যায়। তাকেও (তারিক) যেতে বলেছিল। কিন্তু সে না যাওয়ায় দু’জনের মধ্যে মনোমালিন্য হয়। এরপর সারাহ সকালে ইস্কাটনের বাসায় আসে। সকাল ১০টার দিকে তারিখ ওই বাসায় যায়। তখন তাদের মধ্য এনিয়ে ফের কিছুটা মনোমালিন্য হয়। বাসা থেকে তারিক চলে আসার পরে বেলা পৌনে ১১টার দিকে সারাহকে ফোন দেয়। তবে কোন সাড়া পাচ্ছিলেন না। একপর্যায়ে প্রতিবেশী এক ভাড়াটিয়া সারাহর ফোন রিসিভ করে জানায়, সে গলায় ফাঁস দিয়েছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। এরপর প্রতিবেশি ভাড়াটিয়ারাও স্বজনরা তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। একটি প্রাইভেট কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিল সারাহ। সে কয়েক বছর ধরে ডিপ্রেশনের ভুগছিল বলে দাবি করেন স্বামী তারেক।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করে জানান, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ৩ এপ্রিল, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।