ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নদীতে ভাসছে বাক প্রতিবন্ধীর লাশ, পাড়ে নানির আহাজারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
নদীতে ভাসছে বাক প্রতিবন্ধীর লাশ, পাড়ে নানির আহাজারি শিশুটির ভাসমান মরদেহ উদ্ধার করছেন এক যুবক, পাড়ে দাঁড়িয়ে কাঁদছেন নানি

মেহেরপুর: কাজলা নদীতে ভাসছে বোবা (বাক প্রতিবন্ধী) নাতির মরদেহ, পাড়ে দাঁড়িয়ে সে দৃশ্য দেখে অঝোরে কাঁদছেন নানি, সন্তান হারানোর বেদনায় আহাজারি করছেন অন্তঃসত্ত্বা মা। মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামে হৃদয়বিদারক এ দৃশ্য দেখা গেছে।

 

রোববার (৩ এপ্রিল) সকাল ১০টার দিকে নানা বাড়ির পাশের কাজলা নদীতে গোসল করতে গিয়ে অবৈধ কারেন্ট জালে আটকে মৃত্যু হয়েছে বাক প্রতিবন্ধী মাহির (৮)। সে শেরপুর জেলা শহরের মুঞ্জুরুল ইসলামের ছেলে।  

মাহির মা শিউলী খাতুন জানান, শিউলী তার ছেলে মাহিকে নিয়ে আমঝুপি পশ্চিমপাড়ায় বাবার বাড়িতে বেড়াতে এসেছিলেন। রোববার সকালে মাহি তার মামাত বোন রিয়া খাতুনের সঙ্গে পাশের নদীতে গোসল করতে যায়। এসময়  নদীতে অবৈধভাবে পেতে রাখা কারেন্ট জালে তার মাথা আটকে যায়। টের পেয়ে রিয়া বাড়িতে গিয়ে জানায়। এরপর দ্রুত স্বজনরা শিশুটিকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুর নানা রেজাউল হক জানান, মাহির মা শিউলী খাতুন দ্বিতীয় সন্তান জন্ম দিতে তাদের (বাবা) বাড়িতে এসেছেন। শিশুটির বাবা মুঞ্জুরুল ইসলাম গাজীপুরের একটি পোশাক কারখানার কর্মী।  

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।