ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় লিফটের ফাঁকা জায়গা দিয়ে পড়ে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
ডেমরায় লিফটের ফাঁকা জায়গা দিয়ে পড়ে শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় একটি বাড়ির লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে কাউসার (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

রবিবার (৩ এপ্রিল) সকাল ১০ টার দিকে ডেমরা স্টাফ কোয়ার্টার সংলগ্ন পাইটি এলাকায় এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নেত্রকোনা পূর্বধলা উপজেলার আহমেদের ৫ ছেলের মধ্যে সবার ছোট কাউসার। পরিবারের সাঙ্গে ডেমরায় ওই বাড়িতেই থাকতো। আগে পড়ালেখা করলেও বর্তমানে কিছু করতো না সে।

কাউসারের বাবা আহমেদ জানান, তিনি ওই বাড়ির দারোয়ান হিসেবে চাকরি করেন। তাই এ ভবনের নিচ তলাতেই থাকতেন তিনি। সকালে অন্য দুই ছেলের সঙ্গে বাড়িটির পাঁচতলার ছাদে গিয়েছিল ঘুড়ি উড়াতে। এসময় নির্মাণাধীন বাড়িটির ছাদ থেকে লিফটের ফাঁকা জায়গা দিয়ে

নিচে পড়ে যায় সে। পরে অন্য ছেলেদের ডাক চিৎকার শুনে ভবনের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।