ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

টিপ পরায় শিক্ষিকাকে ‘পুলিশের’ গালাগাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
টিপ পরায় শিক্ষিকাকে ‘পুলিশের’ গালাগাল

ঢাকা: কপালে টিপ পরায় এক শিক্ষিকাকে প্রকাশ্যে গালি দেওয়ার অভিযোগ উঠেছে অজ্ঞাত এক পুলিশ সদস্যের বিরুদ্ধে।

অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ জানায়, শিক্ষিকাকে গালাগালি করা ওই ব্যক্তিটি পুলিশ কি-না এখনও নিশ্চিত হওয়া যায়নি।

তবে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত ওই ব্যক্তিকে শনাক্তের চেষ্টা চলছে।

রাজধানীর ফার্মগেট এলাকায় তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক লতা সমাদ্দারকে গালি দেওয়া ওই পুলিশ সদস্য মোটরসাইকেলে ছিলেন।

শনিবার (২ এপ্রিল) সকালের এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় লিখিত অভিযোগ করেছেন ওই শিক্ষিকা।

অভিযোগে তিনি বলেন, আনন্দ সিনেমা হলের সামনে থেকে আমি হেঁটে কলেজের দিকে যাচ্ছিলাম। সেজান পয়েন্টের সামনে মধ্যবয়সি, লম্বা দাড়িওয়ালা এক পুলিশ সদস্য কপালে টিপ পরাকে কেন্দ্র করে ইভটিজিং করেন।

পরে ঘুরে ওই ব্যক্তির মোটরবাইকের সামনে গিয়ে দাঁড়াই। তখনও তিনি অকথ্য ভাষায় গালাগালি করেন। একসময় আমার পায়ের ওপর দিয়েই বাইক চালিয়ে চলে যান তিনি।

ঘটনার পর রাস্তার বিপরীত পাশে কর্তব্যরত তিনজন ট্রাফিক পুলিশের কাছে গিয়ে লতা সমাদ্দার ঘটনাটি বর্ণনা করেন। এই তিনজনের মধ্যে একজনের নাম অভিজিৎ। তারাই থানায় অভিযোগ করতে পরামর্শ দেন।

এ বিষয়ে জানতে চাইলে শেরেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ুয়া জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আমরা সিসি ফুটেজ দেখে ওই ব্যক্তিকে শনাক্ত করার চেষ্টা করছি। ওই ব্যক্তি পুলিশ বা সাধারণ মানুষ যেই হোন না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
পিএম/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।