ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে পিকআপ ভ্যানচাপায় র‌্যাব সদস্য নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
হবিগঞ্জে পিকআপ ভ্যানচাপায় র‌্যাব সদস্য নিহত 

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যানচাপায় মোটরসাইকেলে থাকা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) এক সদস্য নিহত ও আরেকজন আহত হয়েছেন। আহত র‌্যাব সদস্যকে হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়েছে।

 

শনিবার (২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার চৌধুরী ফিলিং স্টেশনের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত র‌্যাব সদস্যের নাম মাহমুদুল হাসান (৩৫)। তিনি যশোর জেলার বাসিন্দা এস এম মুরাদ হোসেনের ছেলে।  

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে, সংস্থাটির শায়েস্তাগঞ্জ ক্যাম্পের দুই সদস্য মোটরসাইকেলে করে দায়িত্ব পালনে বের হয়েছিলেন। চৌধুরী ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে একটি পিকআপ ভ্যান তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে দু’জন গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক মাহমুদুল হাসানকে মৃত ঘোষণা করেছেন।  

রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম থেকে একটি হেলিকপ্টারে করে আহত র‌্যাব সদস্যকে ঢাকায় পাঠানো হয়েছে। তার নাম সাখাওয়াত আবু তাহের। তিনি শায়েস্তাগঞ্জ ক্যাম্পের কনস্টেবল ও বাড়ি চাঁদপুর জেলায়।  

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বাংলানিউজকে জানান, পিকআপ ভ্যানচাপায় র‌্যাবের এক সদস্য নিহত ও আরেকজন আহত হয়েছেন। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩২৯ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।