ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাংশায় আগুন লেগে পুড়ল ৮ দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
পাংশায় আগুন লেগে পুড়ল ৮ দোকান

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলী বাজারে আগুন লেগে আট দোকান পুড়ে গেছে। এতে ৫০ লাখ টাকার লোকসান হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

শুক্রবার (১ এপ্রিল) দিনগত রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট-সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যান তারা। পরে দিনগত রাত ২টার দিকে আগুন লাগার খবর আসে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় দোকান ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে এখন প্রায় নিঃস্ব তারা।

ক্ষতিগ্রস্ত আট দোকান মালিক হলেন- নুরুজ্জামান শীতল (ফার্নিচার), মো. আনোয়ার হোসাইন (ফার্নিচার), আতর বিশ্বাস (চালকল), ছকেন সরদার (চা), নাজমুল (সাইকেল মেকার), সৈয়দ মেম্বার (সিমেন্ট) ও সুরুজ আলী (ফার্নিচার)।

পাংশা ফায়ার সার্ভিসের লিডার মো. মহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আড়াই ঘণ্টা চেষ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। বৈদ্যুতিক শর্ট-সার্কিটের কারণেই এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।  

ফায়ার সার্ভিসের তথ্য অনুযায়ী, আট দোকানের ২০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে এবং ৩০ লাখ টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।