ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে উদ্বোধন হলো ৩৩ কেভি বিদ্যুৎ উপকেন্দ্র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
রাজশাহীতে উদ্বোধন হলো ৩৩ কেভি বিদ্যুৎ উপকেন্দ্র

রাজশাহী: রাজশাহী মহানগরীর সিটি হাট বাইপাসে ৩৩/১১ কেভি বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২ এপ্রিল) দুপুরে ফলক উন্মোচন ও কম্পিউটার সফটওয়ারের মাধ্যমে উপকেন্দ্রের উদ্বোধন করেন- রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনের পর উপকেন্দ্রটি ঘুরে দেখেন সিটি মেয়র।

উদ্বোধনের সময় প্রকল্প সংশ্লিষ্টরা জানান, বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় উপকেন্দ্রটির (৩৩/১১ কেভি ২×১০/ ১৩.৩৩ এমভিএ) নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

এই প্রকল্পটির কাজ বাস্তবায়নের পর সেটি পরিচালনার জন্য নেসকো‘কে হস্তান্তর করা হয়েছে। কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান সিইসি অ্যান্ড ফরচুন জেভি (চীন)।

এ সময় নেসকোর ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলাম, প্রকল্পের নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, পিডিবির নির্বাহী প্রকৌশলী নিযামুল হক সরকার, নেসকোর প্রধান প্রকৌশলী আব্দুর রশীদ, নির্বাহী প্রকৌশলী (বি.বি.বি.বিমানবন্দর) জাহাঙ্গীর আলম ও মহানগর শ্রমিক লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেল উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এসএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।