ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫ দিনের সফর শেষে বঙ্গভবনে ফিরলেন রাষ্ট্রপতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
৫ দিনের সফর শেষে বঙ্গভবনে ফিরলেন রাষ্ট্রপতি 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলা থেকে পাঁচ দিনের সফর শেষ করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ফিরে গেলেন বঙ্গভবনে।  

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেল ৪টার পর কিশোরগঞ্জ শহরের খরমপট্টিস্থ নিজ বাসভবন থেকে বের হয়ে সড়ক পথে কিশোরগঞ্জ সার্কিট হাউজে যান রাষ্ট্রপতি।

পরে সেখানে তাকে বিদায়ী গার্ড অব অনার দেওয়া হয়।  

এরপর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সড়ক পথে কিশোরগঞ্জের শহীদ নজরুল ইসলাম স্টেডিয়ামের হেলিপ্যাডে পৌঁছান। বিকেল সাড়ে ৪টার দিকে তাকে নিয়ে বহনকারী হেলিকপ্টার ঢাকার উদ্দেশে কিশোরগঞ্জ ত্যাগ করে।  

এসময় উপস্থিত ছিলেন- কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ প্রমুখসহ সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিশোরগঞ্জের হাওরের মিঠামইন মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজে তৃতীয় জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা স্কাউট ক্যাম্পের উদ্বোধন এবং কিশোরগঞ্জ সদরে শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপনসহ হাওরের তিন উপজেলা মিঠামইন, ইটনা ও অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। এছাড়াও তিনি চারটি মতবিনিময় অনুষ্ঠানে যোগদান করেন।  

২৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত পাঁচ দিনের সফরে কিশোরগঞ্জ এসেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি কিশোরগঞ্জ সদরসহ হাওরের মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা উপজেলা সফর করেছেন।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।