ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি সরকারের আঙুলি হেলনে চলে না: আইনমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি সরকারের আঙুলি হেলনে চলে না: আইনমন্ত্রী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

ঢাকা: সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি সরকারের আঙুলি হেলনে চলে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। এই সমিতির নির্বাচনের ফলাফল ঘোষণা নিয়ে সৃষ্ট সমস্যা সমিতির জ্যেষ্ঠ সদস্য ও সাবেক নেতারা মিলে নিস্পত্তি করবেন বলেও তিনি জানান।

বৃহস্পতিবার(৩১ মার্চ) জাতীয় সংসদে বিএনপির সাংসদ হারুনুর রশীদ পৌরসভা বিলের ওপর আলোচনার সময় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের ফলাফল ঘোষণা করা হচ্ছে না বলে যে মন্তব্য করেন সে বিষয়ে আইনমন্ত্রী এ কথা জানান।

এ বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গণনা নিয়ে সদস্য ও প্রার্থীদের আপত্তি আছে। এ বিষয়ে কী হবে তা সমিতি ঠিক করবে। বুধবার তারা(আইনজীবী সমিতি) সভা করেছেন। সভায় সিদ্ধান্ত হয়েছে, সমিতির জ্যেষ্ঠ সদস্য এবং সাবেক সভাপতি- সম্পাদকেরা বসে সিদ্ধান্ত নেবেন, সেটা কীভাবে নিষ্পত্তি করবেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি সরকারের আঙুলি হেলনে চলে না। এটা সরকারের ঘাড়ে চাপানো ঠিক হয়নি।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এসকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।