ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামপুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
রামপুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু

ঢাকা: রাজধানীর রামপুরায় একটি পোশাক কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদী হাসান (৩৫) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা সাড়ে তিনটার দিকে রামপুরা টিভি সেন্টারের পেছনে ব্রাদার্স ফ্যাশন নামে একটি পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পৃষ্ট ভ্যানচালককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পাঁচটায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মেহেদী পটুয়াখালী সদর উপজেলার পূর্ব আউলিয়াপুর গ্রামের মিলন মোল্লার ছেলে। তিনি রামপুরার উলন রোডে থাকতেন।

হাসপাতালে নিয়ে যাওয়া কারখানার শ্রমিক আব্দুল্লাহ জানান, মেহেদী ভ্যানচালক। তিনি দুপুরের পর ভ্যানে করে লোহার পাইপ নিয়ে কারখানায় আসেন। এরপর তিনি চতুর্থ তলা থেকে ভবনের পাশ দিয়ে রশি বেঁধে সেগুলো উপরে তুলছিলেন। তখন পাশের বিদ্যুতের তারের সংস্পর্শ লেগে মেহেদী ও তার সঙ্গে থাকা আরও একজন অচেতন হয়ে পড়েন।

প্রথমে তাদের উদ্ধার করে ফরাজী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার শিকার অপর ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেননি কারখানার শ্রমিক আব্দুল্লাহ। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি রামপুরা থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।