ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাসপাতালে শিশু চুরির অভিযোগে কিশোরী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
হাসপাতালে শিশু চুরির অভিযোগে কিশোরী আটক

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি শিশুকে চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়েছে এক কিশোরী। একজনের মোবাইল ফোন ও নগদ টাকাও চুরির অভিযোগ উঠেছে ওই কিশোরীর বিরুদ্ধে।

কিশোরীকে আটক করে আগৈলঝাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের রাংতা গ্রামের ইমরান সরদারের স্ত্রী লাবনী বেগম তার অসুস্থ দেড় বছরের শিশু মেয়ে আফিয়া আক্তারকে নিয়ে রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

সোমবার রাত ৯টার দিকে অসুস্থ দেড় বছরের কন্যাশিশু আফিয়া আক্তারকে চিপস খাওয়ানোর কথা বলে চুরি করে নিয়ে যাওয়ার সময় শিশুর অভিভাবকদের হাতে ধরা পড়ে নগরবাড়ি গ্রামের রিপন খানের মেয়ে লামিয়া আক্তার। এর আগে লামিয়া আক্তার হাসপাতাল থেকে বরুণ নামে এক রোগীর মোবাইল ফোন ও অন্য এক রোগী জাহিদুল সেরনিয়াবাতের টাকা চুরি করে।

শিশু আফিয়া আক্তারের মা লাবনী বেগম জানান, ওই কিশোরী মেয়েটি সকাল থেকেই হাসপাতালে ঘোরাঘুরি করছিল। তখন আমরা ভেবেছি তার হয়তো কোনো রোগী রয়েছে। কিন্তু সে আমার বাচ্চাকে চুরি করে নিয়ে যাওয়ার সময় আমি চিৎকার দিলে রোগীর স্বজনরা মেয়েটিকে আটক করে।

এ ঘটনায় হাসপাতাল থেকে আগৈলঝাড়া থানা পুলিশকে খবর দিলে সোমবার দিবাগত রাত ১০টায় এসআই আলী হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই কিশোরীকে আটক করে থানায় নিয়ে যান। এ ঘটনায় শিশু আফিয়া আক্তারের বাবা ইমরান সরদার বাদী হয়ে মঙ্গলবার দুপুরে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় শিশু অপহরণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

বাংলা‌দেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।