ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সন্তানদের জন্য গরুর খাঁটি দুধ আনা হলো না ডা. বুলবুলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
সন্তানদের জন্য গরুর খাঁটি দুধ আনা হলো না ডা. বুলবুলের

রংপুর: ঢাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ডাক্তার বুলবুলের বাড়ি রংপুরে চলছে শোকের মাতম। সন্তানদের জন্য দেশি গরুর খাঁটি দুধ নিয়ে আসার ইচ্ছাটাও তার আর পূরণ হলো না।

তার আগেই রোববার (২৭ মার্চ) ভোরে ঢাকায় ছিনতাইকারীর হামলায় নিহত হন তিনি।  

বুলবুলের বাড়ি রংপুর নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের ভগিবালাপাড়া এলাকায়।  

জানা যায়, দুই ভাই এক বোনের মধ্যে বুলবুল বড়। পরিবার নিয়ে ঢাকায় থাকতেন। তার বাবা আব্দুস সামাদ একজন বীর মুক্তিযোদ্ধা। যিনি সেনাবাহিনীতে চাকরিরত অবস্থায় ১৯৯৯ সালে মারা যান। গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলায় হলেও তার বাবা ৪০ বছর আগে রংপুরেই স্থায়ীভাবে বসবাস শুরু করেন। ১৯৯৭ সালে রংপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করে ঢাকার মগবাজারে একটি বেসরকারি ডেন্টাল কলেজে ভর্তি হন বুলবুল। সেখানে পড়াশোনা শেষ করে ঢাকাতেই প্রাকটিস শুরু করেন। মাঝে মধ্যে রংপুরের বাড়িতে আসতেন। বিয়ে করেছেন দিনাজপুরে। সাত বছর বয়সী মেয়ে এবং দেড় বছর বয়সী ছেলে ও স্ত্রী নিয়ে ঢাকার শেওড়াপাড়ায় থাকেতেন ডা. বুলবুল।  
বুলবুলের মা বুলবুলি বেগম বলেন, শনিবার রাতে বিকাশে দুই হাজার টাকা পাঠিয়ে দুধ কিনে রাখতে বলেছিল বুলবুল। তার কয়েকদিনের মধ্যেই বাড়িতে আসার কথা ছিল। বাড়িতে এসে সেই দুধ নিয়ে যাওয়ার কথা ছিল। তার আাগেই মৃত্যুর খবর পেলাম। তিনি সন্তান হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।  

বুলবুলের ছোট ভাই বকুল বলেন, সকালবেলা মোবাইল ফোনে খবর পাই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ভাইয়ের সঙ্গে কারও কোনো বিরোধ ছিল না। তিনদিন আগে আমাকে ফোন করে ভাই বলেন তুই রেডি থাকিস রোববার অথবা সোমবার নোয়াখালী যাব। আমি ভাইয়ের কথামত আজ রোববার ঢাকা যাওয়ার প্রস্তুতি নিয়েছিলাম। কিন্তু তার আগেই ভাইয়ের মৃত্যু খবর এল। তিনি বলেন, ভাইয়ের মরদেহ রংপুরেই ভগিবালাপাড়া কবরস্থানে দাফন করা হবে।

১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফফার বলেন, বুলবুল খুব ভদ্র ও শান্ত স্বভাবের লোক ছিল। সকালে খবর পেয়ে বুলবুলদের বাড়িতে গিয়েছি। এত ভাল মানুষকে এভাবে হত্যা করা হবে এটা আমরা মেনে নিতে পারছি না।  

রংপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান বলেন, বুলবুল খুব ভালো ছাত্র এবং শান্ত স্বাভাবের ছিল। এ ধরনের হত্যাকাণ্ড মেনে নিতে পারছি না।  

হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।  

** শেওড়াপাড়ায় ছুরিকাঘাতে চিকিৎসক খুন

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।