ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমিন হত্যাকাণ্ড ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
আমিন হত্যাকাণ্ড ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাবনা: পাবনা সুজানগর পৌরসভার টিকাদানকারী আল-আমিন হত্যার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (২৫ মার্চ) দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে পাবনা প্রেসক্লাব হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এ সময় সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

বক্তব্যে তিনি বলেন, চাঞ্চল্যকর পৌরসভার কর্মচারী আল-আমিন হত্যার ঘটনাকে একটি মহল ভিন্নখাতে প্রবাহিত করার চাই। এ কারণে স্থানীয় সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির ও উপজেলা চেয়ারম্যানকে নিয়ে ২১ মার্চ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব এক সংবাদ সম্মেলন করেন। সেদিন তিনি এই হত্যাকাণ্ড নিয়ে মিথ্যাচার করেন। তিনি এই হত্যাকাণ্ডকে ধামাচাপা ও  ভিন্নখাতে প্রবাহিত করার জন্য পাঁয়তারা করছেন। তাই আমরা স্থানীয় রাজনৈতিক কর্মীরা এর তীব্রনিন্দা ও হত্যার সঙ্গে জড়িতদের কঠোর শাস্তি দাবি জানাচ্ছি। এই বাহিনীর সদস্যরা উপজেলাতে সরকার দলীয় রাজনৈতিক বদনাম করছেন। তার ভয়ে সাধারণ মানুষ প্রকাশ্যে কথা বলতে সাহস করেনা। তার রাজনৈতিক স্বার্থে দলের ও দলের বাহিরের যে কাউকে হত্যা করতে পারেন। এই হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত রছেন তারা সকলেই তার সমর্থক ও পূর্বের একাধিক মামলার আসামি। তাই পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। আমরা সুজানগরের আপামর সকলেই সকল ধরনের হত্যাকাণ্ডের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। একই সঙ্গে প্রকাশ্যে এই খুনের ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছেন আর যাদের মদতে এই হত্যাকাণ্ড করা হয়েছে তাদের সকলকে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।  

এ সময় উপস্থিত ছিলেন সুজানগর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, ইউনুস আলী বাদশা, সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৮৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।