ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেশার টাকা জোগাতে বিভিন্ন বাড়ি-সরকারি অফিসে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
নেশার টাকা জোগাতে বিভিন্ন বাড়ি-সরকারি অফিসে চুরি

নারায়ণগঞ্জ: ওরা সংঘবদ্ধ চোর ও ড্যান্ডির নেশায় আসক্ত। ড্যান্ডির নেশার টাকা জোগার করতেই দলবেঁধে চুরি করে বেড়ায়।

এ ড্যান্ডি চক্রের জ্বালায় অতিষ্ঠ হয়ে উঠেছে নারায়ণগঞ্জের আড়াইহাজারবাসী। চুরির ঘটনা বেড়েছে। নেশার টাকা জোগার করতে না পারলেই চক্রটি মানুষের বাসাবাড়ি, দোকানপাট এমনকি অফিস আদালতে চুরি করে বেড়ায়। আড়াইহাজার উপজেলা নির্বাচন অফিসেও ড্যান্ডি আসক্তরা চুরি করে দামি মালপত্র নিয়ে গেছে। আড়াইহাজার থানা পুলিশ হন্যে হয়ে চক্রটিকে খুঁজছিল। অবশেষে উপজেলা নির্বাচন অফিসে চাঞ্চল্যকর চুরির ঘটনায় তিন চোরসহ চারজন গ্রেফতার ও চোরাই মাল উদ্ধার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ।

শুক্রবার (২৫ মার্চ) তাদের আদালতে পাঠায় পুলিশ। গ্রেফতাররা হলেন- আশিক (২৬), পারভেজ (২৫), নবী হোসেন (২৭) ও চোরাই মালের ক্রেতা ফজলে রাব্বি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, বৃহস্পতিবার (২৪ মার্চ) দিনগত রাতে উপজেলার বিভিন্ন এলাকা ও পার্শ্ববর্তী নরসিংদীর খরিয়া এলাকা থেকে চিহ্নিত চোরদের গ্রেফতার ও চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়। উপজেলা নির্বাচন অফিসে গত ১৩ অক্টোবর চুরি সংঘটিত হয়েছিল। সংঘবদ্ধ চোররা অফিসের গ্রিল কেটে ভেতরে ঢুকে একটি ক্যামেরা চুরি করে। যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা।

ওসি আরও জানান, চুরির ঘটনায় আড়াইহাজার থানায় মামলা হয়। এ ঘটনায় প্রথম ধরা পড়েন আশিক। তিনি নরসিংদীর মাধবদী থানার খড়িয়া এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে। জিজ্ঞাসাবাদের পর আশিকের দেওয়া তথ্যে বাকিদের গ্রেফতার ও চুরি যাওয়া দামি ক্যামেরাটি উদ্ধার করা সম্ভব হয়।
                 
বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।