ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভালোবেসে বিয়ে, স্বীকৃতি না পেয়ে নববধূর আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
ভালোবেসে বিয়ে, স্বীকৃতি না পেয়ে নববধূর আত্মহত্যা! প্রতীকী ছবি

নড়াইল: নড়াইলের কালিয়ায় স্বামীর স্বীকৃতি না পেয়ে বিয়ের তিন মাসের মাথায় বিষপানে জেসমিন খানম (২৫) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে ১০টার দিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জেসমিন কালিয়া উপজেলার নড়াগাতি থানার মহাজন গ্রামের উত্তর পাড়ার মৃত বজলুর রহমান মোল্লার মেয়ে। ঘটনার পর থেকে নিহতের স্বামী মনির খান পলাতক রয়েছেন।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, ৩ মাস আগে প্রেমের সম্পর্কের জেরে একই গ্রামের রিয়াজ খাঁনের ছেলে মনিরের সঙ্গে জেসমিনের বিয়ে হয়। কিন্তু বিয়ের দুইদিন পর থেকে মনির জেসমিনের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি তাকে ঘরে তুলতেও অস্বীকৃতি জানায়। তার (মনির) পরিবারকে বিষয়টি জানালে তারাও এই বিয়ে মেনে নেয়নি।

আর এই অপমান সইতে না পেরে বৃহস্পতিবার রাত ৯টার দিকে জেসমিন বাড়িতে বিষপান করেন। পরে পরিবারের লোকজন তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার কিছু সময় পর জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মা সুখমতি বেগম বাংলানিউজকে বলেন, আমরা গরীব মানুষ বলে মনিরের পরিবার আমার মেয়েকে নিবে না বলে জানায়। গ্রামের অনেকের কাছে ধর্ণা দিয়েছি কিন্তু কেউ আমাদের কথা শোনেনি।

নিহতের বড় বোন সালমা বেগম অভিযোগ করে বাংলানিউজকে বলেন, ভালোবেসে বিয়ে করে আমার বোন স্ত্রীর স্বীকৃতি না পেয়ে আত্মহত্যা করেছেন। এটি আত্মহত্যা নয় হত্যা। আমি এর বিচার চাই।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বাংলানিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।