ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীর আত্মহত্যার চেষ্টা দেখে বিষপানে স্ত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
স্বামীর আত্মহত্যার চেষ্টা দেখে বিষপানে স্ত্রীর আত্মহত্যা

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীকে স্ত্রীর ওপর মা ও বোনের নির্যাতন সইতে না পেরে স্বামী মো. ইব্রাহিম হোসেন ফকির (২৮) বিষপানে আত্মহত্যার চেষ্টা করতে দেখে স্ত্রী আলেয়া আক্তার ওরফে আলো (১৮) বিষ পান করে আত্মহত্যা করেন। উপজেলার সদর ইউনিয়নের ছোট বিড়াল ঝুড়ি গ্রামের বাসিন্দা ওই গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে তার ময়নাতদন্ত করে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

নিহত গৃহবধূ একই ইউনিয়নের বড় বিড়াল ঝুড়ি গ্রামের নুরুল ইসলাম সর্দারের মেয়ে। তার স্বামী ইব্রাহিম পেশায় একজন রিকশাচালক।

নিহতের বাবা জানান, গত ৩ মাস আগে একই ইউনিয়নের ছোট বিড়াল ঝুড়ি গ্রামের মাওলা ফকিরের ছেলে ইব্রাহিমের সঙ্গে তার মেয়ে আলেয়ার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে নিহতের শাশুড়ি ও ননদ মাহিনুর বেগম আলেয়াকে মেনে না নিয়ে প্রায়ই নির্যাতন করতো। আর এ নিয়ে পরিবারের মধ্যে কলহ লেগে থাকতো। এর জের ধরে জামাতা ইব্রাহিম মঙ্গলবার (২২ মার্চ) রাতে আত্মহত্যার উদ্দেশ্যে স্ত্রী ও মায়ের সামনে বসে বিষপান করতে চান। এ সময় ইব্রাহিমের হাতে থাকা বিষের বোতল নিয়ে আলেয়া নিজেই পান করেন। ওই রাতে তাকে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দিয়ে বাড়ি নেওয়া হয়। পরদিন সকালে আলেয়া গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে বসে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৩ মার্চ) দুপুরে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বনি আমিন জানান, এ ব্যাপারে মৌখিকভাবে শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।