ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে রিসোর্টে পর্যটকের ঝুলন্ত লাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
কক্সবাজারে রিসোর্টে পর্যটকের ঝুলন্ত লাশ

কক্সবাজার: কক্সবাজারে কলাতলীর হোটেল-মোটেল জোনের একটি রিসোর্ট থেকে মোহাম্মদ ফয়সাল ওরফে হৃদয় (২১) নামে এক পর্যটকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বেলা আড়াইটার দিকে ওই এলাকার সিকদার রিসোর্টের ১০৮ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ।

ফয়সাল কুমিল্লার দেবীদ্বারের বিজিবির সাবেক সুবেদার আলী আকবরের ছেলে বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, বর্তমানে তিনি ঢাকার কামরাঙ্গীরচরে বসবাস করতেন।

ট্যুরিস্ট পুলিশেরর পরিদর্শক রুহুল আমিন বলেন, হোটেল কর্তৃপক্ষের দেওয়া তথ্য মতে, বুধবার সকালে কলাতলীর হোটেল-মোটেল জোনের সিকদার রিসোর্টে কক্ষ ভাড়া নেন হৃদয়। বৃহস্পতিবার সকালেও তাকে নাশতা করতে দেখেছেন রিসোর্টের লোকজন। কিন্তু বেলা আড়াইটার সময় পর্যন্ত তার কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্মচারীদের সন্দেহ হয়। ডাকাডাকির পর কক্ষ থেকে বের না হলে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ফয়সালের মরদেহ উদ্ধার করে।

পরিবারের উদ্ধৃতি দিয়ে পরিদর্শক রুহুল আমিন বলেন, কোনো একটা বিষয়ে পরিবারের সঙ্গে ফয়সালের ঝগড়া হয়েছে। ওই বিষয়ে তিনি তার মাকে মোবাইল ফোনে খুদে বার্তাও পাঠিয়েছিলেন।

পুলিশ কর্মকর্তা আরও জানান, মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।