ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
হাজীগঞ্জে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে আটক ৪

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে কিশোরী ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের ঘটনায় ধর্ষকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ এলাকা থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ।

আটকরা হলেন, ধর্ষক মো. সিরাজুল ইসলাম, তার মেয়ে মোছাম্মদ বকুল বেগম, পুত্রবধূ সীমা আক্তার ও জোরপূর্বক গর্ভপাতের দায়ে হাজীগঞ্জ ইসলামিয়া মডেল হাসপাতালের আয়া নাজমা বেগম।

পরে আসামিদের স্বীকারোক্তিতেই পৌরসভার ৪ নম্বর ওয়ের্ডের মকিমাবাদ এলাকার ময়লা ফালানোর গ্যারেজ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার বলেন, বিষয়টি আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি। ভিকটিমের দুঃসম্পর্কের নানা হয় ধর্ষক সিরাজুল ইসলাম। ধর্ষণের ফলে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন বিষয়টি ধামাচাপা দিতেই অবৈধ এই গর্ভপাতের পরিকল্পনা করেন তারা। এরপর বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে হাজীগঞ্জ থানার ওসির নেতৃত্বে তাদের আইনের আওতায় আনা হয়।

এদিকে, ঘটনার দায় স্বীকার করায় দুপুরেই অভিযুক্তদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং ঘটনার শিকার কিশোরীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।