ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত চারজনের পরিচয় মিলেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত চারজনের পরিচয় মিলেছে

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবির এলাকায় পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত চারজনের পরিচয় পাওয়া গেছে।

নিহত চারজন হলো- উখিয়া উপজেলার সনাতন শর্মা (৪৫), একই উপজেলার রাজাপালং এলাকার মোহাম্মদ জিহান (১৫), মোহাম্মদ আমিন (১৬) ও রাজাপালংয়ের হাঙ্গরঘোনা এলাকার নুরুল ইসলাম (১৬)।

বুধবার (২৩ মার্চ) সন্ধ্যায় উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসাইন জানিয়েছেন নিহত চারজনের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

তিনি বলেন, নিহত ব্যক্তিদের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আহত অপর দুজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৩ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ট্রানজিট ক্যাম্প এলাকার কক্সবাজার-টেকনাফ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, পিকআপ ভ্যানটি উখিয়া থেকে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের দিকে আর সিএনজিচালিত অটোরিকশাটি কক্সবাজারের দিকে যাচ্ছিলো। উখিয়া টিভি টাওয়ার-সংলগ্ন কুতুপালং রোহিঙ্গা ট্রানজিট ক্যাম্প এলাকায় পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হন। প্রাথমিকভাবে নিহত চারজনের নাম-পরিচয়  পাওয়া যাচ্ছিল না। পরে তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে।

উখিয়া শাহপরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেফায়েতুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত যান দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।