ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পর্নো ভিডিও সরবরাহ, আটক ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
পর্নো ভিডিও সরবরাহ, আটক ১০

নওগাঁ: পর্নো ভিডিও সরবরাহ করার অভিযোগে নওগাঁর সাপাহার উপজেলা থেকে ১০ জনকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাস্পের সদস্যরা।  

মঙ্গলবার (২২ মার্চ) রাত সাড়ে ১০টায় উপজেলার বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

বুধবার (২৩ মার্চ) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫।

আটক ব্যক্তিরা হলেন-উপজেলার বাহাপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে নুর আলম (৩৫), মদনসিংহ গ্রামের আবদুল গণির ছেলে সাকিব হাসান (২৯), পিছলি মধ্য পাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে ইমরান (২২), মানিকরা গ্রামের আজিজুল হকের ছেলে কামাল হোসাইন (২৬), জয়পুর গুচ্ছগ্রামের মোজাফফর রহমানের ছেলে শাহিন আলম (২৬), মানিকরা গ্রামের আব্দুল হকের ছেলে আরিফুল ইসলাম (২৭), খুদ রামবাটি গ্রামের নুর ইসলামের ছেলে মতিউর রহমান (২৮), সৈয়দপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে রাশেদ মিলন (২৮), বৈদ্যপুর গ্রামের মুজাম্মেল হক এর ছেলে আবদুল মাজেদ (২৮) ও পত্নীতলা উপজেলার সাড়াই ডাঙ্গা গ্রামের লোকমান আলীর ছেলে কাওসার মাহমুদ শান্ত (২৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাসুদ রানার নেতৃত্বে একটি আভিযানিক দল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বাজারে অভিযান চালায়। এসময় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার অভিযোগে ১০ জনকে আটক করা হয়। অভিযানে তাদের কাছ থেকে ১২টি সিপিইউ, ১৬টি হার্ড ডিস্ক, ১২টি মনিটর, চারটি মাউস, আটটি কি-বোর্ড ও নয়টি বিভিন্ন ক্যাবল জব্দ করা হয়। এ ঘটনায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা করে তাদের সাপাহার থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।