ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ৮১৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
যাত্রাবাড়ীতে ৮১৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৮১৪ বোতল ফেনসিডিলসহ মো. কামরুল মজুমদার (২৬) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শনিবার (১৯ মার্চ) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান বাংলানিউজকে নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন,  শনিবার দুপুর পৌনে তিনটার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় আনুমানিক ২৪ লাখ ৪২ হাজার টাকা মূল্যের ৮১৪ বোতল ফেনসিডিলসহ মাদককারবারী কামরুলকে গ্রেফতার করা হয়। এছাড়া তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ১টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার টাকা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, মো. কামরুল মজুমদার একজন পেশাদার মাদক কারবারী। তিনি প্রাইভেট কার যোগে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে তা ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করতেন।

গ্রেফতার আসামির বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।