ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
গাজীপুরে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

ঢাকা: গাজীপুরের কাপাসিয়া থানার শ্যামপুর থেকে ৫০ কেজি গাঁজাসহ তিন মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।  

শুক্রবার (১৮ মার্চ) দুপুরে র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) এএসপি নোমান আহমদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- আতিক হাসান (৩৬), মো. রুবেল মিয়া (৩১) ও রহমত উল্লাহ (২১)। অভিযানকালে তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, তিনটি মোবাইল ফোন ও নগদ ৪০০ টাকা উদ্ধার করা হয়।  

নোমান আহমদ জানান, সকালে গাজীপুরের কাপাসিয়া থানার শ্যামপুর সালদই চৌরাস্তা গিয়াসপুর রোড শামীম স্টোরের সামনে চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিরা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপযোগে গাজীপুরের কাপাসিয়ার দিকে আসছিলেন।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে পিকআপ ভ্যানে করে গাঁজাসহ অবৈধ মাদক সংগ্রহ, বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান নোমান আহমদ।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।