ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাতের আঁধারে সাবেক স্ত্রীর সঙ্গে দেখা, গণপিটুনিতে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
রাতের আঁধারে সাবেক স্ত্রীর সঙ্গে দেখা, গণপিটুনিতে যুবকের মৃত্যু

গাইবান্ধা: গাইবান্ধা সদরে রাতের আধারে সাবেক স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে বর্তমান স্বামীর লোকজনের গণপিটুনিতে সাকোয়াত নাম (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে গাইবান্ধা সদর হাসপাতাল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে, বুধবার (১৬ মার্চ) গভীর রাতে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের আনালেরতারি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাকোয়াত গাইবান্ধা পৌর শহরের সরকারপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহতের সাবেক স্ত্রী শিউলী বেগম ও তার স্বামী বায়োজিদ ইসলাম আটক করেছে।  

পুলিশ জানায়, সাখাওয়াত হোসেনের সঙ্গে দুই বছর আগে আনালেরতাড়ি গ্রামের সৈয়দ আলীর মেয়ে শিউলী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে দুইজনের মধ্যে মনোমালিন্য হওয়ায় বিবাহ বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর শিউলি বেগমের সঙ্গে একই গ্রামের বায়োজিত ইসলামের বিয়ে হয়। শিউলীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলেও দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বুধবার রাতে সাকোয়াত তার তালাকপ্রাপ্ত স্ত্রী শিউলীর সঙ্গে গোপনে দেখা করতে যান। বিষয়টি আগে থেকেই বুঝতে পেরে শিউলীর স্বামী বায়োজিদ ইসলাম ও তার স্বজনরা ডাকাত বলে অপপ্রচার চালিয়ে গ্রামবাসীকে খবর দেন। তখন গ্রামবাসীরা ক্ষুদ্ধ হয়ে লাঠিসোটা নিয়ে সাখোয়াতকে মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হলে তাকে গাইবান্ধা হাসপাতালে রেখে তারা পালিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে সাখোয়াতের মৃত্যু হয়।

দুপুরে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বাংলানিউজকে জানান,  মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।