ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাণ্ডারিয়ায় পিস্তল-গুলিসহ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
ভাণ্ডারিয়ায় পিস্তল-গুলিসহ যুবক গ্রেফতার অস্ত্র-গুলিসহ গ্রেফতার রাজিব

পিরোজপুর: পিরোজপুরের ভাণ্ডারিয়া থেকে পিস্তল, ম্যাগাজিন ও রাউন্ড গুলিসহ রাজিব (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর  মো. জাকারিয়া বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।



গ্রেফতার রাজিব বরগুনা সদর উপজেলার আমতলারপার এলাকার মোশারেফের ছেলে।
 
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে ভাণ্ডারিয়া থানা এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে উপজেলার নদমুলা ইউনিয়নের চেয়ারম্যান বাড়িগামী পাকা ব্রিজের ওপর এলে সেখানে রাজিবকে দেখে সন্দেহ হলে তাকে পরিচয় জিজ্ঞেস করা হয়। এ সময় তিনি দৌঁড়ে পালাবার চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়। তার শরীর তল্লাশি করে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এক সদস্য বাদী হয়ে রাজিবের নামে ভাণ্ডারিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

মো. জাকারিয়া জানান, রাজিবকে আসামি করে ভাণ্ডারিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে। মামলার নথি সূত্রে জানা গেছে, রাজিবের নামে বরগুনা সদর থানায় রুজুকৃত দুইটি মাদক, একটি নারী শিশু এবং চারটি গুরুতর জখমসহ হত্যার চেষ্টা মামলা আদালতে বিচারাধীন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।