ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোরিকশা চালক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোরিকশা চালক আহত

ঢাকা: রাজধানীর খিলগাঁও তিলপাপাড়া এলাকায় এক অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে ছিনতাই ঘটনা ঘটেছে। আহত রাশেদুল ইসলাম (৪০) নামের ওই ব্যক্তিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা দেওয়া হয়েছে।

 
 
বুধবার দিনগত রাত আড়াইটার দিকে তিলপাপাড়া ঈদগাহ মাঠের পাশে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) আহত রাশেদুলের চাচাতো ভাই মো. আইউব আলী জানান, সে খিলগাঁও মেরাদিয়া এলাকায় থাকেন। বুধবার রাতে রামপুরা ওয়াপদা রোড থেকে তার অটোরিকশায় ৩ জন যাত্রী ওঠেন। তারা তিলপাপাড়া যাবেন বলে জানায়। তিলপাপাড়া পৌঁছালে একটি গলির ভেতর দিয়ে যাওয়ার সময় তার রিক্সার গতিরোধ করে তারা যাত্রী বেশে থাকা ওই ৩ ছিনতাইকারী। পরে তার সঙ্গে থাকা টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। তিনি আরো জানান, তার চিৎকার শুনে ছিনতাইকারীরা পালিয়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল নিয়ে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহত ব্যক্তিকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। তাকে চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।  

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, একটা ছুরিকাঘাতে ঘটনা ঘটেছে খিলগাঁও তিলপাপাড়া এলাকায়। এটা ছিনতাই নাকি অন্যকিছু ব্যাপারটা দেখা হচ্ছে। যদিও বা ওই ব্যক্তি ছুরিকাঘাতে আহত হয়েছে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।