ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৌদি পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ড. মোমেন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
সৌদি পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ড. মোমেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী ফয়সাল বিন ফারহান। ছবি: জিএম মুজিবুর

ঢাকা : সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী ফয়সাল বিন ফারহান আল-সৌদের সঙ্গে বৈঠকে বসেছেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বুধবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০ টায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এই বৈঠক শুরু হয়েছে।

দুই পররাষ্ট্র মন্ত্রীর বৈঠক শেষে তাদের উপস্থিতিতে দুইটি সমঝোতা স্মারক সই হবে বলে আশা করা হচ্ছে। বৈঠকের পর দুই দেশের মধ্যে রাজনৈতিক সংলাপ অনুষ্ঠিত হবে। এছাড়া সৌদি পররাষ্ট্র মন্ত্রী কেরানীগঞ্জের বসিলায় আরবি ভাষা ইন্সটিটিউটের ভিত্তি প্রস্তর ভার্চু্যয়ালি স্থাপন করবেন। এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন সৌদি পররাষ্ট্র মন্ত্রী।

মঙ্গলবার (১৫ মার্চ) দুই দিনের সফরে ঢাকায় আসেন সৌদি পররাষ্ট্র মন্ত্রী। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের আমন্ত্রণে সৌদি পররাষ্ট্র মন্ত্রী ঢাকা সফরে এসেছেন। বুধবার দুপুরে তিনি ঢাকা ত্যাগ করবেন।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
টিআর/এসআইএস



 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।