ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলন্ত গাড়িতে ধর্ষণ, সাবেক স্বামীসহ চারজনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
চলন্ত গাড়িতে ধর্ষণ,  সাবেক স্বামীসহ চারজনের নামে মামলা

রাজবাড়ী: মানিকগঞ্জ থেকে জোর করে প্রাইভেটকারে তুলে রাজবাড়ীর গোয়ালন্দে নিয়ে সাবেক স্বামী ও তার চার বন্ধুর বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে ধর্ষণের শিকার ওই গৃহবধূ গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেছেন।

আসামিরা হলেন- ওই গৃহবধূর সাবেক স্বামী মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার টুটিয়াম গ্রামের সৈকত আলীর ছেলে আল মামুন রশিদ (৩৮), বরিশাল বিমানবন্দর থানার গণপাড়া গ্রামের আবুল হাসেম মাঝির ছেলে আবদুর রব, হাসু ও রিয়াজ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ১২ মার্চ (শনিবার) বিকেলে ওই গৃহবধূ বাবার বাড়ি থেকে মানিকগঞ্জের ঘিওর উপজেলায় ফুপুর বাড়ির উদ্দেশে রওনা হন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘিওর পাঁচ রাস্তার কাছে পৌঁছালে একটি সাদা প্রাইভেটকার থেকে সাবেক স্বামী নেমে বন্ধুদের নিয়ে জোর করে তাকে গাড়িতে তুলে নেন। এরপর নেশাজাতীয় কিছু পান করান। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর চলন্ত প্রাইভেটকারে পালাক্রমে আল মামুন, আবদুর রব ও হাসু তাকে ধর্ষণ করেন। গাড়িটি পাটুরিয়া ঘাট হয়ে রাত সাড়ে ১১টার দিকে গোয়ালন্দের উজানচর ইউনিয়নের বাহাদুরপুর পৌঁছায়। সেখানে একটি পরিত্যক্ত ভিটায় গৃহবধূকে হাত-পা বেঁধে ফেলে রেখে তারা পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

রোববার রাতে গোয়ালন্দ থানায় ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী ওই নারী। গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ‘গৃহবধূ মামলা করতে চাইলে মামলা নেওয়া হয়েছে। এরপর আইনগত কাজগুলো করেছি। এখন আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ