ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে কিশোরীকে ধর্ষণ-হত্যার দায়ে যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
চট্টগ্রামে কিশোরীকে ধর্ষণ-হত্যার দায়ে যুবক গ্রেফতার

ঢাকা: চট্টগ্রামের হালিশহরে ৫ম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার দায়ে আলমগীর মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৫ মার্চ) দিনগত রাতে মানিকগঞ্জ এলাকা থেতে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, চাঞ্চল্যকর ও আলোচিত চট্টগ্রামে স্কুল পড়ুয়া কিশোরীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় আলমগীর মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৬ মার্চ) দুপুরে রাজধানীর কারওয়ানবাজার র্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

রোববার (১৩ মার্চ) রাত সাড়ে ১০টায় হালিশহরের আব্বাসপাড়ার ভাড়া বাসার একটি কক্ষ থেকে ওই কিশোরীর (১৩) মরদেহ উদ্ধার করে পুলিশ। তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ এনে সোমবার (১৪ মার্চ) দুপুরে হালিশহর থানায় একটি মামলা দায়ের করেছেন মেয়ের বাবা।

জানা যায়, রোববার সকালে প্রাইভেট পড়ে বাসায় ফেরে পঞ্চম শ্রেণির ওই ছাত্রী। সকাল ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত মেয়েটির বাসায় কেউ ছিল না। রাত সাড়ে ৯টার দিকে পরিবারের সদস্যরা বাসায় আসে। মেয়েটিকে না দেখে আশপাশে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে পাশের ভাড়াটিয়া আলমগীরের ঘরে মেয়েটির নিথর দেহ পড়ে থাকতে দেখে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বাংলাদেশ সময়: ০৮৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
পিএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ