ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাবনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে পৌরসভার কর্মচারী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
পাবনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে পৌরসভার কর্মচারী খুন

পাবনা: জমিজমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আলামিন হোসেন (২৫) নামে এক পৌরসভার কর্মচারী খুন হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ভাই রজব আলী (৪০)।

 

সোমবার (১৪ মার্চ) দুপুরে পাবনার সুজানগর উপজেলার আতাইকুলা থানাধীন সাদুল্লাপুর এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত আলামিন সুজানগর পৌরসভার রাধানগর মহল্লার মৃত আব্দুস সাত্তার প্রামাণিকের ছেলে। তিনি সুজানগর পৌরসভার টিকাদানকারী পদে কর্মরত ছিলেন।  

স্থানীয়রা জানান, দুপুরে পাবনা আদালত থেকে বাড়ি ফিরছিলেন দুই ভাই আলামিন ও রজব। পথে সাদুল্লাপুর নামক স্থানে প্রতিপক্ষের লোকজন তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক আলামিনকে মৃত ঘোষণা করেন। আহত রজব আলীকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।