ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পূর্বের দ্বন্দ্বের জেরে যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
পূর্বের দ্বন্দ্বের জেরে যুবককে কুপিয়ে হত্যা পূর্বের দ্বন্দ্বের জেরে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সদর থানাধীন সৈয়দপুর কয়লাঘাট এলাকায় পূর্বের দ্বন্দ্বের জেরে মাহফুজ আহমেদ (১৮) নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ মার্চ) রাতে এ ঘটে এ ঘটনা।

মাহফুজ খানপুর বৌ বাজার এলাকার মাকসুদ মিয়ার বাড়ির ভাড়াটিয়া ও স্থানীয় হারুনুর রশীদের ছেলে।

পরিবার ও আটকদের দেওয়া তথ্যের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাতে পূর্বের দ্বন্দ্বের জেরে মাহফুজের বন্ধুরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রতিপক্ষের ওপর প্রতিশোধ নিতে যান। সেখানে প্রতিপক্ষের লোকজন মাহফুজকে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর জখম করে। পরে তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে তাকে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক হাওলাদার বলেন, আমরা ইতোমধ্যে পরিবার ও আটক তিন জনের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছি। এ ঘটনায় যারা জড়িত তাদের ধরতে ইতোমধ্যে কাজ শুরু করেছে পুলিশ। যারাই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।