ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে আগুনে পুড়লো ৬ ঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
কিশোরগঞ্জে আগুনে পুড়লো ৬ ঘর ফাইল ফটো

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের আউলিয়াপাড়া গ্রামে আগুন লেগে ৬টি ঘর পুড়ে গেছে। এতে ১৫ লাখ টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি পারিবারের লোকজনের।

 

শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের আউলিয়াপাড়া গ্রামের খোকন মিয়ার ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। মুহূর্তে আগুন অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজন পার্শ্ববর্তী পুকুর থেকে পানি দিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন। প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে তারা আগুন নেভান। এর আগেই খোকন মিয়ার বসত ঘরসহ রান্নাঘর, মিজানের বসত ঘরসহ রান্না ঘর ও বসতঘরে রক্ষিত নগদ ২ লাখ ৭০ হাজার টাকা, রফিকুলের গোয়ালঘর ও একটি গরু এবং সাইদুলের বসত ঘরসহ সমস্ত ঘরের আসবাবপত্র ও মালামাল পুড়ে যায়।  

এদিকে খবর পেয়ে কিশোরগঞ্জ ও হোসেনপুর থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলের দিকে যায়। তবে ঘটনাস্থলের কাছাকাছি যাওয়ার রাস্তাটি সরু হওয়ায় ফায়ার সর্ভিসের গাড়িগুলো পৌঁছাতে পারেনি।

আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর প্রায় ১৫ লাখ টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানিয়েছেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. মোবারক আলী বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে যাওয়ার রাস্তাটি সরু হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়িগুলো পৌঁছাতে পারেনি। তবে আমাদের ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ক্ষয়ক্ষতি দেখে এসেছেন।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।