ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে সংঘর্ষের ঘটনায় ২শ জনের নামে মামলা, গ্রেফতার ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
চাঁদপুরে সংঘর্ষের ঘটনায় ২শ জনের নামে মামলা, গ্রেফতার ৯ প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরে পুলিশ আহত ও বিস্ফোরক আইনে ৮৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত প্রায় ২শ জনের নামে মামলা দায়ের করেছে পুলিশ। এ ঘটনায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) সকালে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলকে প্রধান আসামি করে মামলাটি দায়ের করেছেন চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক মো. শাহজাহান।  

গ্রেফতারদের মধ্যে খোকন, মুন্না, লিটন, বাদশা, বারেক, লিটন খান ছাড়া বাকি তিনজনের নাম পরিচয় এখনও জানা যায়নি। সিসি ফুটেজ দেখে আসামিদের নাম অন্তর্ভুক্তি করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বাংলানিউজকে বলেন, ৮৯ জনের নামসহ প্রায় ২শ জনের নামে মামলা হয়েছে। ইতোমধ্যে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হবে। এ ঘটনায় অভিযান অব্যাহত রয়েছে।

জানা যায়, গত ৯ মার্চ চাঁদপুরে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে পুলিশ, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী ও পথচারীসহ ২০ জন আহত হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।