ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবুজবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
সবুজবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর সবুজবাগে পলি আক্তার (২৩) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার বাড়ি কুমিল্লার লাঙ্গলকোর্ট উপজেলার দক্ষিণ চিউবা গ্রামে।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে সবুজবাগ থানার পুলিশ মুগদা জেনারেল হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়। বিষক্রিয়ায় তার মৃত্যু হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুর রহমান জানান, তার শরীরে আঘাতের কোনো চিহ্ন ছিল না। প্রাথমিক তদন্ত জানা গেছে, সবুজবাগ ওহাব কলোনীর ৪৭ নম্বর বাসায় স্বামী মেহেদী হাসানের সঙ্গে থাকতেন ওই নারী। ৩ বছর আগে বিয়ে হলেও তাদের কোনো সন্তান ছিল না। সোমবার (৭জ মার্চ) বিকেলে স্বামী তাকে বাসায় রেখে গ্রামের বাড়ি যান। বাসায় একাই ছিলেন পলি। দুপুরে ঘরের মেঝেতে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে যায়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, বাসার মেঝেতে ছারপোকা মারার ওষুধ ছড়ানো-ছিটানো ছিল। ধারনা করা হচ্ছে ছারপোকা মারার বিষের গ্যাসে অথবা ওই ওষুধ খেয়ে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

স্বামী মেহেদী হাসান জানান, সোমবার বিকেলে পলিকে বাসায় রেখে তিনি গ্রামের বাড়ি মাদারীপুর যান। মঙ্গলবার দুপুরে খবর পেয়ে মুগদা হাসপাতালে এসে স্ত্রীর মরদেহ দেখতে পান। কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ৮ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।