ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
ধামরাইয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে দা দিয়ে কুপিয়ে স্ত্রী ফাতেমা আক্তারকে (১৮) হত্যা করেছে স্বামী মো. তামিম। এ ঘটনায় তামিমের স্বজন ও এলাকাবাসী মিলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

সোমবার (০৭ মার্চ) দুপুরে গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামে তামিমের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

ফাতেমা সিলেটের সুনামগঞ্জ জেলার হায়েজুল ইসলামের মেয়ে।

আটক মো. তামিম গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামের আ. বারেকের ছেলে।

স্থানীয়রা জানায়, আজ বেলা ১২ টার দিকে তার স্ত্রী ফাতেমা ও ছয় মাসের সন্তানকে শ্বশুড় বাড়ি থেকে তাদের বাড়িতে নিয়ে আসে তামিম। দুপুরে নিজ বাড়ির কক্ষের দরজা আটকে তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালানোর চেষ্টা করে। পরে এলাকাবাসী তামিমকে আটক করে।

গাঙ্গুটিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার সাহিনুল ইসলাম বলেন, তামিম নামের ওই ছেলেটা মাদকাসক্ত। দুপুরে নিজ ঘরে সে এই হত্যাটি করে।

ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদ পারভেজ বলেন, হাতকোড়া গ্রামে স্বামী তার স্ত্রীকে কুপিয়ে হত্যার খবরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। স্বামী তামিমকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি হত্যা মামলাও দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ০৭ মার্চ, ২০২২
এসএফ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।