ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় পরিত্যাক্ত ককটেলে আহত দুই স্কুল শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
পাবনায় পরিত্যাক্ত ককটেলে আহত দুই স্কুল শিক্ষার্থী

পাবনা: পাবনার আমিনপুর থানাধীন নাটিয়াবাড়ি এলাকায় পরিত্যাক্ত ককটেল বিস্ফোরণে স্কুল পড়ুয়া দুই ভাইবোন গুরুতর আহত হয়েছে। রোববার (৭ মার্চ) দুপুরের দিকে সাবেক সংসদ সদস্য আজিজুল হক আর্জুর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, রোববার দুপুরের দিকে নাটিয়া বাড়ি স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী মিন্দিরা (১০) ও ওভি (১২) ক্লাস শেষে বাড়ি ফিরছিল। পথিমধ্যে রাস্তার পাশে বল আকৃতির বস্তু দেখে তাতে লাথি দেয় তারা। তার মধ্যেই রাখাছিল ককটেল। সঙ্গে সঙ্গে সেটি বিকট শব্দে বিস্ফোরণ হলে দুই শিক্ষার্থী আহত হয়। তাদের একজনের হাতে ও অপর জনের পায়ে আঘাত লেগেছে। পরে তাদের উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছে আহতরা।

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমারা ঘটনাস্থলে যাই। বল আকৃতির সেই বিস্ফোরিত কটটেল উদ্ধার করা হয়েছে। কে বা কারা সাবেক এমপির বাড়ির সামনের প্রাচীরের পাশে এই ককটেলটি শপিং ব্যাগ দিয়ে মুড়িয়ে বল আকৃতির করে ফেলে রেখে যায়। আর সেই বস্তুটিকে বল ভেবে লাথি দেয় ওই দুই স্কুলশিক্ষার্থী।

তিনি জানান, আহতরা নাটিয়াবাড়ি চরকান্দি গ্রামের দিলীপ সূত্রধরের সন্তান। পরে ওই জায়গায় বিশেষ ভাবে অনুসন্ধান করা হয়েছে। তবে সেখানে আর কোনকিছু পাওয়া যায়নি। এ ঘটনায় প্রাথমিক তদন্ত হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ৭ মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।