ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই শিশু হত‍্যাকারী মাহাবুব মানসিকভাবে অসুস্থ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
দুই শিশু হত‍্যাকারী মাহাবুব মানসিকভাবে অসুস্থ

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের কাজির বলসা গ্রামে দুই শিশুকে গলা কেটে হত‍্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমান।  

তিনি জানান, হত‍্যাকারী মাহাবুব (২৫) নিহত শিশুদের মামা।

প্রাথমিকভাবে তার পরিবার ও প্রতিবেশীরা জানিয়েছে সে ‘মানসিকভাবে অসুস্থ’। তবে ইতোমধ্যে তাকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।  

এ হত‍্যাকাণ্ডে ব‍্যবহৃত দা উদ্ধার করা হয়েছে জানিয়ে এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, হত‍্যার সময় পরিবারের অন্য সদস্যরা রান্নাসহ গৃহস্থালি কাজে ব‍্যস্ত ছিল।  

এ সুযোগে ওই শিশুদের ঘরের ভেতর গলা কেটে বারান্দায় রেখে পালাতে চেষ্টা করে খুনি মাহাবুব। পরে ঘটনা টের পেয়ে স্থানীয়রা তাকে আটক করে।  

স্থানীয়রা জানায়, হত‍্যাকারী মাহাবুব উপজেলার উচাখিলা ইউনিয়নের কাজির বলসা গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। সাত ভাই-বোনের মধ‍্যে মাহাবুব চতুর্থ সন্তান।  

হত‍্যাকারী মাহাবুবের ছোট ভাই সাদেকুর রহমান জানান, দাখিল পাশ করে মাহাবুব নান্দাইল উপজেলার একটি কওমি মাদরাসায় ভর্তি হয়েছিলেন। কিন্তু সেখানে তিনি পাগলের মত আচরণ করায় তাকে মাদরাসা থেকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।  

এরপর তাকে বেশ কয়েকবার ডাক্তারি ও কবিরাজি চিকিৎসা করানো হলেও কোনো ফল হয়নি। সেই থেকে তিনি অসুস্থ অবস্থায় বাড়িতে অবস্থান করছেন।  

সাদেকুর আরও জানান, প্রায়ই তিনি বাড়ি থেকে এদিক সেদিক চলে যান। গতকালও তিনি বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেননি।  আজ দুপুর পৌনে ১২টার দিকে বাড়ি ফিরে আসেন। এ সময় ওই শিশুরা বাড়ির উঠানে খেলা করছিল। সেখান থেকে মাহাবুব তাদের ডেকে ঘরের ভেতরে নিয়ে দা দিয়ে গলা কেটে হত‍্যা করে।  

জানা যায়, শিশু সায়মা (৫) ও তৃপ্তি (৪) প্রায় ৭/৮ দিন আগে মার সঙ্গে নানারবাড়ি বেড়াতে এসেছিল।   

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদির মিয়া জানান, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।  

ঈশ্বরগঞ্জে দুই শিশুকে গলাকেটে হত‍্যা, মামা আটক

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।